আইআইইউসি’র এমবিএ-এমবিএম ওরিয়েণ্টেশন অনুষ্ঠানে প্েরফসর ড. আজহারুল ইসলাম

পয্রুক্তিগত ও ব্যবস্থাপকীয় দক্ষতা অর্জন না করলে বিশ্বায়নের চ্যালেঞ্জ মোকাবেলা করা সম্ভব হবেনা

পয্রুক্তিগত ও ব্যবস্থাপকীয় দক্ষতা অর্জন না করলে  বিশ্বায়নের চ্যালেঞ্জ মোকাবেলা করা সম্ভব হবেনা

আšজর্Íাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম (আইআইইউসি) এর ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. এ.কে.এম আজহারুল ইসলাম বলেছেন, প্রযুক্তিগত ও ব্যবস্থাপকীয় দক্ষতা অর্জন না করলে বিশ্বায়নের চ্যালেঞ্জ মোকাবেলা করা সম্ভব হবেনা। আজ হোটেল আগ্রাবাদ-এর মিলনায়তনে আইআইইউসি‘র এমবিএ ৫৬ তম ব্যাচের ও এমবিএম ২৯ তম ব্যাচের ছাত্র-ছাত্রীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. এ.কে.এম আজহারুল ইসলাম এ অভিমত ব্যক্ত করেন। আইআইইউসি’র ব্যবসায় শিক্ষা অনুষদের ডীন প্রফেসর ড. আবদুল হামিদ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত এ আয়োজনে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন আইআইইউসি’র প্রতিষ্ঠাতা সদস্য ও ফিন্যান্স কমিটির চেয়ারম্যান অধ্যাপক আহসান উল্লাহ ভূঁইয়া, বোর্ড অব ট্রাস্টীজ এর ভাইস চেয়ারম্যান প্রফেসর ড. কাজী দ্বীন মোহাম্মদ এবং পুরস্কৃত ও সংবর্ধিত অতিথি চিটাগাং স্টক এক্সচেঞ্জ এর ব্যবস্থাপনা পরিচালক মোঃ সাইফুর রহমান মজুমদার। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রফেসর ড. মুহাম্মদ মাহবুবুর রহমান, ইএমবিএ, এমবিএ ও এমবিএম কোর্সের সমন্বয়কারী মোঃ শাহনূর আজাদ চৌধুরী এবং স্বাগতঃ বক্তব্য রাখেন, ব্যবসায় প্রশাসন বিভাগের প্রধান সিরাজুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. এ.কে.এম আজহারুল ইসলাম বলেন, অব্যবস্থাপনা এখন আমাদের নিত্যসঙ্গী। বিশ্বায়নের এ সময়ে এ অবস্থা আর চলতে দেয় যায়না। তিনি বলেন, জীবনের সাফল্য অর্জনের স্বপ্ন নিয়ে সবাই উচ্চ শিক্ষার সিঁড়িতে পা রাখে। এই স্বপ্ন পূরণে মেধা, নিষ্ঠা ও শ্রমের সমন্বয় সাধন করতে হবে। তিনি আরও বলেন, আমাদের দেশে অনেক মেধাবী রয়েছে, এদের কাজে লাগাতে পারলে বিদেশী পরামর্শকের প্রয়োজন নেই।
অনুষ্ঠানে ব্যবসায় শিক্ষা অনুষদের পক্ষ থেকে স্ব স্ব ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য চিটাগাং স্টক এক্সচেঞ্জ এর ব্যবস্থাপনা পরিচালক মোঃ সাইফুর রহমান মজুমদারকে আইআইইউসি এক্সিকিউটিভ এওয়ার্ড-২০১৭ প্রদান করা হয়। এওয়ার্ড প্রদান করেন আইআইইউসি’র ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. এ.কে.এম আজহারুল ইসলাম ।--- প্রেস বিজ্ঞপ্তি

Recent News