আইআইইউসি’র কর্মকর্তাদের প্রশিক্ষণ প্রোগ্রামে প্রফেসর ড. কাজী দ্বীন মোহাম্মদ

প্রতিষ্ঠানের উন্নয়ন ও সফলতার জন্য প্রয়োজন একদল নিবেদিতপ্রাণ সৎ ও চৌকস কর্মকর্তার

প্রতিষ্ঠানের উন্নয়ন ও সফলতার জন্য প্রয়োজন একদল নিবেদিতপ্রাণ সৎ ও চৌকস কর্মকর্তার

আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম (আইআইইউসি) এর বোর্ড অব ট্রাস্টীজের ভাইস চেয়ারম্যান প্রফেসর ড. কাজী দ্বীন মোহাম্মদ বলেছেন, প্রতিষ্ঠানের উন্নয়ন ও সফলতার জন্য প্রয়োজন একদল নিবেদিতপ্রাণ সৎ ও চৌকস কর্মকর্তার। আর পেশাগত দক্ষতা বৃদ্ধির মাধ্যমে প্রাতিষ্ঠানিক সফলতা আনতে নিয়মিত প্রশিক্ষণেরবিকল্প নেই।

গতকাল কুমিরাস্থ স্থায়ী ক্যাম্পাসেআইআইইউসি কোয়ালিটি এশিউরেন্স সেল (আইকিউএসি) আয়োজিত কর্মকর্তাদের প্রশিক্ষণ প্রোগ্রামে প্রধান অতিথির বক্তব্যে আইআইইউসি‘র এসডিএসডবিউডি’র পরিচালক ও বোর্ড অব ট্রাস্টীজের ভাইস চেয়ারম্যান প্রফেসর ড. কাজী দ্বীন মোহাম্মদএ অভিমত ব্যক্ত করেন। আইআইইউসি‘র ভারপ্রাপ্ত প্রোভিসি প্রফেসর ড. মোঃ দেলাওয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত এ আয়োজনে অতিথি হিসাবে বক্তব্য রাখেন, আইআইইউসি’র রেজিস্ট্রার কর্ণেল মুহাম্মদ কাসেম পিএসসি (অবঃ)। ’অফিস ম্যানেজমেন্ট এন্ড ইন্টারেক্টিভ কমিউনিকেশন্স’ শীর্ষক মূল প্রবন্ধ উপস্থাপন করেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য ও ফাইন্যান্স বিভাগের সহযোগী অধ্যাপক তানভীর হায়দার মোহাম্মদ আরিফ। একজন প্রকৃত মানুষের’দায়িত্বশীলতা ও জবাবদিহিতা’ শীর্ষক বক্তব্য রাখেন সেন্টার ফর ইউনিভার্সিটি রিকয়ারমেন্ট কোর্সেস এর সহকারী অধ্যাপক মাহমুদুল হাসান।অনুষ্ঠান পরিচালনা করেন আইআইইউসি’র অতিরিক্ত পরিচালক মোহাম্মদ আমানউললা ও মুহাম্মদ মাহফুজুর রহমান।

প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর ড. কাজী দ্বীন মোহাম্মদ বলেন, সর্বস্তরের কর্মকর্তাকে আইআইইউসি’র মিশনভিশন সম্পর্কে স্বচ্ছ ধারণা রাখতে হবে এবং পেশাগত দক্ষতা অর্জনে সচেষ্ট হতে হবে। অন্যথাায় তারা তাদের সেরাটা প্রতিষ্ঠানের জন্য দিতে পারবেনা বলে তিনি উল্লেখ করেন। সবার উপর আইআইইউসি‘র সাফল্য নির্ভর করছে এবং চাকরিকে যেন নিছক চাকরি মনে করা না হয় উলে- খ করে তিনি বলেন, এমনভাবে টিম ওয়ার্ক গড়ে তুলতে হবে যাতে এটি একটি অনন্য বিশ্ববিদ্যালয়ে পরিণত হয়।

Recent News